পূজার উদ্দেশ্য
- শাওন সারথি - অতি প্রাকৃত ২৭-০৪-২০২৪

পুজারি পুষ্পমাল্য তব দিয়াছি যাহারে,
হৃদয়ে রাখিয়াছি দেখো আঁচল পাতিয়া শুধুই তাহারে।
ভোরের আলোয় দেখিয়া পূর্ণ প্রণামে,
পাগল মোর ব্যাকুল হৃদয় আজি কি যে আহারে!
তাহারি সাথে আজি বাঁধিয়াছি মোর যেই প্রাণ,
তাহারি নাম জপে সেথায় সেকি আপ্রাণ!
তাহারি বিনা কাটিয়াছে মোর পঁচিশটি বছর,
এতদিন যাহা ছিল শুধই শূন্য ধু ধু বালুচর।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।